১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রীর সঙ্গে রোমান্টিক শহিদ

স্ত্রীর সঙ্গে রোমান্টিক শহিদ

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা শহিদ কাপুর ও তার স্ত্রী মিরা রাজপুত শিগগিরই প্রথম সন্তানের বাবা-মা হবেন। তাই এমনিতেই তারা আনন্দিত। এরই মধ্যে বিবাহবার্ষিকী উদযাপন করলেন দু'জনে।

গত ৭ জুলাই শহিদ-মিরার বিয়ের প্রথম বছর পূর্ণ হয়। এদিন ইনস্টাগ্রামে রোমান্টিক একটি ছবি পোস্ট করেছেন ‘চকোলেট বয়’ শহিদ। সময় গড়ানোর সঙ্গে এটি ওয়েবে ভাইরাল হয়ে যায়।

মিরা এখন হাসপাতালে পরিচর্যার মধ্যে আছেন। ছবিটি সেখানেই তোলা। এতে শহিদ ও মিরাকে চুম্বন ভাগাভাগি করতে দেখা যাচ্ছে। ক্যাপশনে শহিদ লিখেছেন, ‘শুভ প্রথম বিবাহবার্ষিকী আমার ভালোবাসা। মিরা, তুমিই আমার জীবন প্রদীপ।’

বিয়েবার্ষিকী উপলক্ষে হাসপাতালে নৈশভোজের আয়োজন করেন শহিদ। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুকেও নিমন্ত্রণ করেছিলেন ৩৫ বছর বয়সী তারকা।

গত বছরের ৭ জুলাই দিল্লিতে শহিদ কাপুর ও দিল্লির লেডি শ্রীরাম কলেজের ছাত্রী মিরা রাজপুতের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রাধা স্বামী সৎসঙ্গ বেয়াস নামের একটি ধর্মীয় সংগঠনের অনুসারী শহিদ ও তার বাবা অভিনেতা-নির্মাতা পঙ্কজ কাপুর। ধর্মীয় সংগঠনটিতেই মিরার সঙ্গে শহিদের পরিচয় হয়। মিরাকে দেখার পর তাকে ছেলের জীবনসঙ্গী হিসেবে দারুণ পছন্দ করে ফেলেন পঙ্কজ কাপুর।

জানা গেছে, এ বছরের সেপ্টেম্বর-অক্টোবরে সন্তান জন্ম দেবেন ২২ বছর বয়সী মিরা। তাই হাতের কাজ শেষে স্ত্রী ও অনাগত সন্তানকে সময় দিতে কিছুদিন বিরতি নেবেন শহিদ। তাকে সবশেষ দেখা গেছে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে। সামনে মুক্তি পাবে তার অভিনীত ‘রেঙ্গুন’। বিশাল ভরদ্বাজের পরিচালনায় এতে আরও আছেন সাইফ আলি খান ও কঙ্গনা রনৌত।