২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লালমনিরহাটের সিপিবি সভাপতি সিরাজুল খান আর নেই

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিপিবি) লালমনিরহাট জেলা শাখার সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম খান শুক্রবার (৮জুলাই) দিনগত রাত ৯টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ........রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর।

ডায়াবেটিকস, কিডনি ও ফুসফুসে রোগসহ শরীরিক বিভিন্ন সমস্যায় ভূগছিলেন। সুচিকিৎসার জন্য তাঁকে কয়েকদিন আগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসা দিতে এয়ার এম্বুলেন্সে করে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক ও জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা গেছে, ঈদুল ফিতর উপলক্ষ্যে ছুটির কারণে ব্যাংক বন্ধ রয়েছে। হাসপাতালের বকেয়া টাকা পরিশোধ করতে তাই বিলম্ব হচ্ছে। আর তাই নিজ জেলা লালমনিরহাটে মরদেহ নিয়ে আসতে বিলম্ব হচ্ছে। তবে রবিবার তার মরদেহ নিয়ে আসা হতে পারে। তিনি মৃত্যুকালে দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে, লালমনিরহাট প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আইয়ের সাংবাদিক ও চলবলা ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনকন্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন, জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, সিপিবি, জাসদ, রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।