২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গেন্ডারিয়া ব্যবসায়ীকে কুপিয়ে খুন করেছে মাদক ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার ॥ পুরানো ঢাকার গেণ্ডারিয়া থানার ঢালকানগর এলাকায় সাইদ হোসেন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাপ্পু নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত সাইদেও বাবার নাম মৃত মহিউদ্দিনের পুত্র। তিনি ওই এলাতার ৬৬/১ নম্বর বাড়িতে থাকতেন। সেখানে তার বৈদ্যুতিক সরঞ্জামাদির দোকান ছিল।

নিহত সাইদের মামাতো ভাই মো. রাসেল জানান, ঈদের পরেরদিন শুক্রবার রাত ১টার দিকে ঢালকানগর এলাকার সাইদের বাসার সামনে স্থানীয় ইয়াবা ব্যবসায়ী পাপ্পু, তুষার, রহমান, মালেক, শাকিলসহ আরও কয়েকজন মিলে তার দূর সম্পর্কের ভাগিনা মুরাদকে মারধর করছিল। মুরাদের চিৎকার শুনে সাইদ ও তার আপন ভাগিনা জীবন (২৫) বাসা থেকে বের হয়ে আসে। এ সময় মুরাদকে মারধরের কারণ জানতে চাইলে জীবনকে ছুরিকাঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এরপর পাপ্পু ও তার সহযোগীরা সাইদকে মারধর ও টেনে হিঁচড়ে শ্যামপুর ডিআইটি মসজিদের সামনে নিয়ে যায়। এ সময় তারা কুপিয়ে সাইদকে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত সাইদ ও জীবনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভার সোয়া ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইদের মৃত্যু হয়। আহত জীবন ঢামেক হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে জানায়, এ ঘটনায় জড়িত সন্দেহে পাপ্পুকে আটক করেছে পুলিশ। তিনি আরও বলেন, পাপ্পু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। কিছুদিনে আগে সে জামিনে বেরিয়ে এসেছে। সাইদের সঙ্গে তাদের বিরোধের কারণ জানার চেষ্টা চলছে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁিড়র এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাঈদের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।