১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদকাসক্তের কান্ড!

মাদকাসক্তের কান্ড!

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ ডোবায় সাতার কাঁটার অভিযোগে আজিজুল ইসলাম নামের (১১) এক শিশুকে পিটিয়ে আহত করে তার ডান চোখ নষ্ট করে দিয়েছে এক মাদকাসক্ত ব্যক্তি।

মুমুর্ষ অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওই শিশু খাগান নামাপাড়া এলাকার কৃষক জহিরুল ইসলামের ছেলে। শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে। শনিবার দুপুরে বিরুলিয়া ইউনিয়নের খাগান নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে খাগান নামাপাড়া এলাকার মাদকাসক্ত ব্যক্তি বাচ্চু ওরফে ‘নোয়াখ্যাইলা বাচ্চু’র একটি ডোবায় শিশু আজিজুলসহ তিন বন্ধু সাঁতার শিখতে যায়। এ সময় ডোবায় সাঁতার শেখার সময় ওই মাদকাসক্ত ব্যক্তি শিশু আজিজুলকে পানি থেকে তুলে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং ঘুতো দিয়ে তার ডান চোখটি নষ্ট করে দেয়। পরে তার দু’ বন্ধু পালিয়ে বাসায় গিয়ে শিশু আজিজুলের বাবাকে ঘটনা বললে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করলেও অজ্ঞাত কারনে ওই মাদকাসক্ত ব্যক্তিকে আটক করেনি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম কামরুজ্জামানকে একাধিক বার মোবাইলে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।