১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তিপণের টাকাসহ আটক ৩ ॥ সৌদিতে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ জুলাই ॥ সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ সিপিএসসি’র সদস্যরা গাজীপুরের কালিগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ফুলদি ও জাংলা ইউনিয়নের জাংলাবাজার সংলগ্ন্ এলাকা থেকে আন্তর্জাতিক অপহরণ চক্রের দুই নারী সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- রুবী, সাইফুল ইসলাম ও রাহিমা । এ সময় তাদের কাছ থেকে মুক্তিপণের ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

৫ জুলাই মঙ্গলবার ও ৬ জুলাই বুধবার দু’দিন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা ও এএসপি আলেপ উদ্দিনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মুক্তিপণের টাকাসহ তাদের গ্রেফতার করে।

ঈদের আগের দিন বুধবার রাত ১১টায় আদমজীর র‌্যাব-১১ এর ব্যাটালিয়ন সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান এ তথ্য জানান।

দিনাজপুরে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ রথযাত্রা নিয়ে যাওয়ার সময় রাস্তায় সাইড দেয়াকে কেন্দ্র করে দিনাজপুরে সংঘর্ষ হয়েছে। এ সময় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দির ও প্রতিমা ভাংচুর করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছে। সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলার উত্তর গোসাইপুর বনকালী এলাকায় রথযাত্রা বের করে হিন্দু সম্প্রদায়ের লোকজন। এ সময় সেখান দিয়ে কয়েকজন মোটরসাইকেলে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।