১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাতক্ষীরায় এমপিপুত্র ফের আলোচনায়

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সংরক্ষিত মহিলা আসনের এমপিপুত্র সাফায়াত সরোয়ার রুমনের বিরুদ্ধে এবার গরু ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে আহত ও তার কাছ থেকে চেকের পাতায় সই করে নেয়ার অভিযোগ উঠেছে। জুয়েলারি ব্যবসায়ীর পাওনা টাকা আদায়ের জন্য রুমন জুয়েলারি ব্যবসায়ীর সহযোগিতায় এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাতক্ষীরা সদর থানার কাছে পাকাপালের মোড় থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে সদর উপজেলার মিল বাজার এলাকায় মিলনের বাগানবাড়িতে এ নির্যাতন চালানো হয়। রুমন সংরক্ষিত মহিলা আসন-৩১২ এর সংসদ সদস্য মিসেস রিফাত আমিনের ছেলে।

এর আগে গত ২০ মে রুমনকে তার মায়ের নামে লাইসেন্স করা পিস্তল, ৪৩টি গুলি ও তিন তরুণীসহ সুন্দরবনসংলগ্ন রিসোর্ট থেকে আটক করে পুলিশ। এর পর কিছুদিন হাজতবাসের পর জামিনে মুক্তি পায় রুমন।

আহত সাহেব আলীর মামা ব্যবসায়ী আল ফেরদৌস জানান, আহত সাহেব আলী চার দিন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিল। শুক্রবার তাকে সদর হাসপাতাল থেকে বাড়ি নেয়া হয়েছে।

তিনি আরও জানান, এ নির্যাতনের ঘটনায় সাহেব আলী বাদী হয়ে রুমন ও জুয়েলারি ব্যবসায়ী মিলন পালসহ তিনজনকে আসামি করে পরদিন বুধবার সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দরিদ্রদের মাঝে ছাগল বিতরণ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৯ জুলাই ॥ শ্রীপুর উপজেলা খামারপাড়া বাজারে শুক্রবার বিকেলে স্বোচ্ছাসেবী সংগঠন সারতি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ৩৫ দরিদ্র ও দুস্থের মধ্যে ছাগল বিতরণ করা হয়েছে । সংগঠনের সদস্যরা ইদ খরচ বাঁচিয়ে ও জাকাতের টাকা দিয়ে তাদের মধ্যে এই ছাগল বিতরণ করেন । কুতুবুল্লাহ হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ওয়াজেদ কবির ।

জঙ্গী হামলার প্রতিবাদে সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৯ জুলাই ॥ গুলশান এবং শোলাকিয়াসহ বিভিন্ন স্থানে জঙ্গী হামলার প্রতিবাদে কলাপাড়ায় উদীচী শিল্পীগোষ্ঠী, মানিকমালা খেলাঘর আসর ও গণজাগরণ মঞ্চ প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন করেছে। শনিবার বেলা ১১টায় শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্টিতে এ কর্মসূচী পালিত হয়েছে। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন কাউন্সিলর মনোয়ারা বেগম।