১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাইয়ের মৃত্যুতে মুস্তাফিজের পরিবারে ঈদে বিষাদ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ ঈদের দিন সকালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় কার্টার মাস্টার মুস্তাফিজুরের চাচাত ভাই মোতাহার হোসেনের। এই অকালমৃত্যু ঈদের আনন্দকে বিষাদে পরিণত করে মুস্তাফিজ ও তার পরিবারের সকলকে। এক মাস আগেই আইপিএলের শিরোপা জিতে বীরের বেশে দেশে ফিরেছিলেন কার্টার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাই এবারের ঈদ-উল-ফিতরের আনন্দটাও বেড়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু ঈদের দিন সকালে চাচাত ভাই মোতাহার হোসেনের মৃত্যুতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত হন তার পরিবার। বেদনাদায়ক এ ঘটনার পর ঈদের খুশি ম্লান হয়ে যায় মুস্তাফিজের পরিবার থেকে।

মুস্তাফিজের নতুন দোতলা ভবনের ওপর পানি তোলার জন্য বসানো বৈদ্যুতিক মোটরে গোলমাল দেখা দেয়। চাচাত ভাই মোতাহার হোসেন নিজেই সেটি সারতে যান। কিন্তু কেবলে সংযোগ দিতে গিয়েই হঠাৎ বিদ্যুতস্পৃষ্ট হন তিনি।

ফটিকছড়িতে নৌকা ডুবি, ৪ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ৯ জুলাই ॥ সুন্দরপুর নাছির মুহাম্মদ ঘাটে শুক্রবার দুপুরে নৌকাডুবির ঘটনায় এ যাবৎ চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। এরা হচ্ছে মুহাম্মদ নুরুল ইসলাম সওদাগর (৫৫), রিপন(১৭),আরমান (৭) এবং রেজভী (১৫)। শুক্রবার আনুমানিক দুপুর ১২ টার সময় সুয়াবিল এলাকা থেকে নাছির মুহাম্মদ ঘাট হয়ে সুন্দরপুরে যাওয়ার সময় হালদা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোন লাশের সন্ধান পাওয়া না গেলেও শনিবার সকালে হালদার বিভিন্ন ভাটি এলাকায় ভাসমান অবস্থায় তাদের লাশ পাওয়া যায়।

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৯ জুলাই ॥ শালিখার দীঘলগ্রামে নরত্তম ম-ল (৬৫) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ঈদের দিন এই ঘটনাটি ঘটে। নরত্তম ম-লের ছেলে সুজন ম-ল জানান, পূর্বশত্রুতার জের ধরে মাছ চুরির মিথ্যা অপবাদে প্রতিবেশী কয়েকজন তার ওপর হামলা করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

হবিগঞ্জে ৪ শ্রমিক বজ্রপাতে নিহত

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৯ জুলাই ॥ বাহুবলের নির্জন এলাকার চা-বাগান আমতলীতে এক নারী ও তিন সহোদর চা-শ্রমিক বজ্রপাতে নিহত হয়েছে। এরা হলো, সঞ্জয় উড়া ও তার ভাই দ্বীপক এবং শ্রমিক রজনী। এদিকে একই ঘটনার শিকার দ্বীপকের ছেলে বিপ্লবকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

ঝিনাইদহ

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, হাটগোপালপুর মাঠে বজ্রপাতে দিলীপ কুমার (৩০) নামে যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে পদ্মাকর গ্রামের মাঠে সে তিল কাটছিল। মাঠের অন্যান্য লোকজন তাকে তিলের ক্ষেতে কাদা পানিতে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়।

বিএনপি নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৯ জুলাই ॥ প্রতারণার মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও বিএনপি নেতা শাহ আলম ওরফে মোবাইল শাহ আলমকে (৫৩) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে শহরের ফায়ার সার্ভিস অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বৃদ্ধার মৃত্যু

সংবাদদাতা, বেড়া, পাবনা, ৯ জুলাই ॥ পাবনার বেড়ায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিদগ্ধ এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সকালে তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। বেড়া উপজেলার হরিদেবপুর গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী হাজেরা খাতুন (৭০) মঙ্গলবার বিকেলে গ্যাস সিলিন্ডারে দুধ গরম করছিলেন। হঠাৎ গ্যাস বিস্ফোরিত হয়ে তিনি দগ্ধ হন। এ সময় তার স্বামী সোহরাব হোসেন (৭৫) ও ছেলে সাইফুল ইসলাম (৩০) তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তারাও দগ্ধ হন।