১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রেমিকাই ধরিয়ে দেয় জঙ্গী বুরহান ওয়ানিকে!

প্রেমিকাই ধরিয়ে দেয় জঙ্গী বুরহান ওয়ানিকে!

অনলাইন ডেস্ক ॥ অনেক দিন ধরেই কাশ্মিরে সন্ত্রাসের নতুন মুখ বুরহান মুজাফফর ওয়ানিকে খুঁজছিল পুলিশ। কিন্তু কোন ভাবেই তাকে বাগে আনা যায়নি। পুলিশ তার গোপন ডেরার সন্ধান পায়নি। কিন্তু শুক্রবার গোপন সূত্রে খবর পেয়ে কোকেরনাগের বুমডুরা গ্রামে তল্লাশি চালিয়ে বুরহানের খোঁজ পায় পুলিশ।

এই গোপন সূত্রটি কে, তা নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। বুরহানের এক প্রেমিকাই নাকি পুলিশকে জানিয়েছিলেন তিনি, কোথায় রয়েছেন!

একটি সূত্র বলছে, কাশ্মিরের এই জঙ্গির সঙ্গে বহু নারীর সম্পর্ক ছিল। আর সেই একাধিক নারীর সঙ্গে সম্পর্কই কাল হল বুরহানের। জানা গেছে, বুরহানের এক প্রেমিকা তাকে অন্য একটি মেয়ের সঙ্গে মোবাইলে চ্যাট করতে দেখে ফেলেন। সেটা সহ্য হয়নি ওই তার। প্রতিশোধ নিতেই তিনি পুলিশকে বুরহানের গোপন ডেরার সন্ধান দেন। সঙ্গে সঙ্গে বিশাল বাহিনী নিয়ে পুলিশ বুমডুরা গ্রাম ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়েই তাদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে বুরহান ও তার সঙ্গীরা। কিন্তু বন্দুকযুদ্ধে বুরহানসহ তিন জঙ্গি নিহত হয়।

এদিকে, শনিবার বুরহান ওয়ানির শেষকৃত্যকে কেন্দ্র করে বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষে ১১ জন নিহতের পাশাপাশি ২০০ জন আহত হয়েছেন, যাদের মধ্যে ৯০ জনের অধিক নিরাপত্তা বাহিনীর সদস্য।