১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৌরভকে ফেলুদার চরিত্রে অভিনয়ের প্রস্তাব!

সৌরভকে ফেলুদার চরিত্রে অভিনয়ের প্রস্তাব!

অনলাইন ডেস্ক ॥ ক্রিকেট মাঠে ইতিহাস গড়েছেন। ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের একজনও তিনি। অবসরের পর ক্রিকেট সংগঠক হিসেবেও বেশ জনপ্রিয় সৌরভ গাঙ্গুলি। এরই মধ্যে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রধান হিসেবে কাজ করছেন তিনি। নতুন করে শোনা যাচ্ছে, অভিনয়ে নামতে পারেন তিনি। তাও আবার বিখ্যাত ফেলুদার চরিত্রে!

এমনিতেই সৌরভের উপস্থাপনায় ‘দাদাগিরি’ রিয়েলিটি শো জনপ্রিয়তার শীর্ষে। অভিনয় করানোর জন্য তার পিছনে ছুটছেন টালিউডের পরিচালকরা, এটাও পুরনো খবর। মাস খানেক আগেই নাকি ‘দাদা’র বাড়ি গিয়ে দেখা করেন সন্দীপ রায়। সরাসরি প্রস্তাব দেন ফেলুদা চরিত্রে অভিনয় করার।

কারণ হিসেবে জানিয়েছেন, সৌরভের কথাবার্তা চালচলন সবই নাকি ফেলুদার চরিত্রের সঙ্গে মিলে যায়। কিন্তু সুবিধা করতে পারেননি সন্দীপ। সৌরভ নাকি এমন কিছুর জন্য এই মুহূর্তে প্রস্তুত নন। কারণ, ফেলুদার চরিত্রে সিগারেট খাওয়া বাধ্যতামূলক। যেটা পারবেন না পারবেন না সৌরভ।

তাছাড়া বড় পর্দায় কাজ করার মতো সময় কিংবা অবস্থা তার নেই। কারণটা আর কিছুই নয়, ক্রিকেট প্রশাসনের সঙ্গে জড়িয়ে পড়া।

তবে এখনই আশা হারানোর কিছু নেই ভক্তদের। এমন লোভনীয় চরিত্রে অভিনয় করার সুযোগ এমনিতেই হাতছাড়া করছেন না ভারতের সাবেক অধিনায়ক। হয়তো সময়টা ব্যাট-বলে মিলে গেলেই বড় পর্দায় কাঁপাতে পারেন সৌরভ!