২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জঙ্গিবাদ দমনে সরকার জাতীয় ঐক্যের আহ্বানে সাড়া দিচ্ছে না: রিজভী

জঙ্গিবাদ দমনে সরকার জাতীয় ঐক্যের আহ্বানে সাড়া দিচ্ছে না: রিজভী

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গিবাদ নির্মূলের নামে সরকার বিএনপির অস্তিত্ব নির্মূলের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রবিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, জঙ্গিবাদ দমনে সরকার জাতীয় ঐক্যের আহ্বানে সাড়া দিলে সম্মিলিত প্রচেষ্টায় এ সঙ্কট সমাধান সম্ভব। কিন্তু সরকার এ সঙ্কটের সমাধান চায় না। তাই তারা জাতীয় ঐক্যের আহ্বানে সাড়া দিচ্ছে না।

রিজভী বলেন, সন্ত্রাস আর হরিলুটের অর্থনীতিতে সরকার টিকে থাকতে চায়। তাই তারা দোষারোপের খেলা অব্যহতভাবে চালিয়ে যাচ্ছে। জঙ্গিবাদের কথা মুখে বললেও ইচ্ছা করে জঙ্গি ইস্যু জিইয়ে রাখছে। যাতে জনগণ তাদের পদত্যাদের বিষয়টি আলোচনায় না আনে। তিনি বলেন, ঈদের আগে যে বর্ণনাতীত হত্যাযজ্ঞ সংগঠিত হয়েছে তা জাতিকে স্তম্ভিত করেছে। আনন্দঘন ঈদ উৎসব সহিংস রক্তপাতে ম্লান হয়ে গেছে। কিন্তু সরকার বিএনপিকে নির্মূল করার পুরোনো ধারাতেই এগিয়ে চলছে। এভাবেই একদলীয় শাসন চিরস্থায়ী করতে চাচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠটিক সম্পাদক রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।