২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে শিশু খুন ॥ ঘাতক বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালিয়াকৈরে দাম্পত্য কলহের জের ধরে আড়াই মাসের শিশু সন্তানকে হত্যা করেছে পাষ- বাবা। পুলিশ নিহতের বাবাকে গ্রেফতার করেছে। এ ঘটনায় স্বামীকে আসামি করে মামলা দায়ের করেছে নিহতের মা খাদিজা বেগম। নিহত শিশুর নাম আরাফাত হোসেন ওরফে সানি। সে ময়মনসিংহের ত্রিশাল থানার ত্রিশাল উজানগাঁও এলাকার জাহাঙ্গীর আলমের (২৮) ছেলে।

পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর এলাকার হবি উল্লাহর বাড়িতে স্ত্রী খাদিজা বেগম ও আড়াই মাস বয়সের একমাত্র সন্তান আরাফাত হোসেনকে নিয়ে ভাড়ায় থেকে জাহাঙ্গীর আলম (২৮) এলাকায় টমটম (নছিমন) গাড়ি চালাত। বেশ কিছুদিন ধরে মাদকাসক্ত জাহাঙ্গীরের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলে আসছিল। শনিবার রাত ২টার দিকে ছেলেকে দুধ খাইয়ে খাদিজা ঘুমিয়ে পড়ে। রবিবার সকালে ঘুম থেকে জেগে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পায় খাদিজা। এ সময় নিহত শিশুর নাক ও মুখ দিয়ে রক্ত ঝরছিল। খুনের এ ঘটনা নিয়ে এলাকাবাসীর সন্দেহ হলে তারা নিহতের বাবা ও মাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘাতক জাহাঙ্গীর আলমকে (২৮) গ্রেফতার করেছে।

বাগেরহাটে অবৈধ বাঁধ কাটা শুরু, ইউপি সদস্যসহ আটক ৪

৬০ খালে দেড় হাজার বাঁধ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সদর উপজেলার গুরুত্বপূর্ণ প্রবাহমান অর্ধশতাধিক খালে মাছ চাষের নামে বছরের পর বছর প্রভাবশালীরা প্রায় দেড় হাজার বাঁধ দিয়ে রেখেছে। উচ্চ আদালতের নির্দেশে অবৈধ এ বাঁধ অবশেষে চিহ্নিত করে উপজেলা প্রশাসন দখলমুক্ত করতে শুরু করেছে। রবিবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ নজরুল ইসলামের নেতৃত্বে বহুল আলোচিত খানজাহান আলী মাজার সংলগ্ন এলাকায় একমাত্র পানি নিষ্কাশনের খাল ও খুলনা-বাগেরহাট মহাসড়কের পাশে লেকটি দখলমুক্ত করেছে স্থানীয় উপজেলা প্রশাসন। এ সময় স্থানীয় শত শত মানুষ স্বেচ্ছাশ্রম দিয়েছেন।

রাজশাহীতে গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মহানগরীর মাদকপল্লী হিসেবে খ্যাত গুড়িপাড়া এলাকা থেকে হেরোইন, ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া আইনশৃঙ্খলা ভঙ্গের অপরাধে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত ও আগের দিনে অভিযান চালিয়ে এই চারজনকে গ্রেফতার করে নগরীর রাজপাড়া থানা পুলিশ। এরা হলো- নগরীর বহরমপুর রেললাইন এলাকার ইয়াদ আলীর ছেলে টুটুল (২৮), হেতেমখাঁ ছোট মসজিদ এলাকার মৃত মোসলেম আলীর ছেলে সুমন (৩৫)। এদের দুইজনকে ৯ পিস ইয়াবা ও হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।