২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টানা ৯ দিন ছুটির পর অফিস আদালত খুলেছে

বিশেষ প্রতিনিধি ॥ টানা ৯ দিন ছুটির পর রবিবার খুলেছে সরকারী অফিস। প্রথম কর্মদিবসে প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি প্রায় স্বাভাবিক। ঈদের শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলিতে প্রথম কর্মদিবসে রবিবার সচিবালয়ে ছিল ঈদের আমেজ। তবে প্রথম কর্মদিবসে কোথাও কোথাও কর্মচাঞ্চল্যও ছিল। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুষ্ঠিত হয় আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক।

সাধারণত ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসে সচিবালয়ে ছুটির আমেজ থাকে, কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি থাকে খুবই কম। কিন্তু এবার ঈদের আগে দীর্ঘ ছুটি থাকায় সে পরিস্থিতি হয়নি। প্রথম কর্মদিবসে বেশিরভাগ মন্ত্রীই সচিবালয়ে অফিস করেছেন। মন্ত্রীরা এসে কেউ সভাকক্ষে কেউ বা নিজ দফতরে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল সাড়ে ১০টার মধ্যেই সচিবালয়ে এসেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সরকারমন্ত্রী মোশাররফ হোসেন, পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।