২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাকরাইলে স্কুলের ছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাকরাইলের উইলস লিটল স্কুলের ছাত্রীকে (১৫) ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার ছাত্রীর মা তানিয়া হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনে আইনে রমনা থানায় মামলাটি দায়ের করেন।

হত্যাচেষ্টার অভিযোগ করে মামলা আসামী করা হয় ওবায়দুল খান (২৯) নামে এক ব্যক্তিকে। আসামি ওবায়দুল ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার।

মামলার বিবরণে জানা যায়, প্রায় ৬ মাস আগে মায়ের সঙ্গে ইস্টার্ন মল্লিকার শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সে যায় ওই ছাত্রী। সেখানে একটি ড্রেস সেলাই করতে দেয় সে। পরে দোকানের রিসিটে বাসার ঠিকানা ও তার মায়ের মোবাইল নম্বর দেয়। পরে সেই রিসিট থেকে মোবাইল নম্বর নিয়ে টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল খান ছাত্রীকে ফোনে উত্যক্ত করতো। পরে ফোন নম্বরটি বন্ধ করে দিলে ওই যুবক স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে উত্যক্ত করতে থাকে। প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ছাত্রীটিকে ছুরিকাঘাত করা হয় বলেও মামলায় উল্লেখ্য করা হয়।

পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, আসামি ওবায়দুলকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পরপরই পুলিশ ওই টেইলার্সে গিয়েছিল। সেখান থেকে জানানো হয়, ওবায়দুল চাকরি ছেড়ে দিয়েছে। তবে পুলিশ তার ঠিকানা সংগ্রহ করেছে। শিগগিরই তাকে গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, বুধবার বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর কাকরাইলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ওই ছাত্রী গুরুতর আহত হয়। সে উইলস লিটল ফ্লাইওয়ার স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্রী। তার পিতা রমজান আলী একজন ক্যাবল ব্যবসায়ী। রাজধানীর বংশালে তারা সপরিবারে বসবাস করে।

নির্বাচিত সংবাদ