১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আয়ারল্যান্ড সফরে বাংলাদেশ মহিলা দল

  • নেই সালমা খাতুন

স্পোর্টস রিপোর্টার ॥ আয়ারল্যান্ড মহিলা ক্রিকেট দলের বিপক্ষে দুটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। এজন্য রবিবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে নেই নিয়মিত ওয়ানডে অধিনায়ক সালমা খাতুন।

ইনজুরির জন্য বাদ পড়েছেন সালমা। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য চলমান অনুশীলনে ডান হাতে চোট পান এ অলরাউন্ডার। আর তাই আয়ারল্যান্ড সফরই অনিশ্চিত হয়ে যায় সালমার। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে শেষপর্যন্ত নাও থাকতে পারেন সালমা। এমনটি বোঝা যাচ্ছিল। ইনজুরি সারাতে সালমা খাতুনের হাতে ইনজেকশন দেয়া হচ্ছিল। সোমবার শেষ একটি ইনজেকশন দেয়ার পর আসলে বোঝা যাওয়ার কথা ছিল ব্যথার কী অবস্থা। খুব বেশি সময়ও নাই। দুটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলতে ২ সেপ্টেম্বর নর্দান আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ত্যাগ করবে নারী ক্রিকেট দল। শুরুতে টি২০ সিরিজ খেলা হবে। ৫ ও ৬ সেপ্টেম্বর দুটি টি২০ ম্যাচ হবে। একদিন বিরতি দিয়ে ৮ সেপ্টেম্বর প্রথম ওয়ানডে ও ১০ সেপ্টেম্বর দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। আর তাই বিসিবি দেরি করেনি। দল ঘোষণা করে দিয়েছে। যে দলে সুযোগ হয়নি সালমার।

দল ॥ সানজিদা ইসলাম, আয়েশা রহমান, ফারজানা হক, লতা ম-ল, রুমানা আহমেদ, নিগার সুলতানা, রিতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, খাদিজাতুল কুবরা, সুরাইয়া আজমিন, জান্নাতুল ফেরদৌস।

স্ট্যান্ডবাই ॥ শারমিন আক্তার সুপ্তা, শাইলা শারমিন।