১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুর পৌর মেয়রের ওপর হামলায় আটক ১

লক্ষ্মীপুর পৌর মেয়রের ওপর হামলায় আটক ১

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর পৌর সভার মেয়র জেলা আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহের এর ওপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বেলাল হোসেন (৩৫) নামে এক যুবককে মেয়র এর সমর্থকরা আটকের পর বেদড়ক প্রহার করার পর পুলিশে সৌপর্দ করেছে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে জেলা শহরে প্রাণকেন্দ্রে অবস্থিত মেয়রের বাসভবনের অদূরে প্রয়াত এ্যাডভোকেট নুরুল ইসলাম চত্বরের কাছে। তার পিতা সদর উপজেলার ধর্মপুর গ্রামের আবুল কাসেম।

মেয়র তাহের জানান, সকালে যুবকটি অতর্কিতে তার সামনে এসে বলে আমি ইচ্ছা করলে এখননি আপনাকে হত্যা করতে পারি। আমি অমুক তমুকের আত্মীয় বলে পরিচয় দেয়ার চেষ্টা করে সে। এক পর্যায়ে মেয়রের গায়ের দিকে এসে চোখের চশমা ছুড়ে মারলে সেটি ভেঙ্গে যায়।

স্থানীয়রা জানায়, মেয়রের সমর্থকরা ঘটনাটি আঁচ করতে পেরে যুবকটিকে বেঁধে ফেলে এবং বেদড়ক পিটুনি দেয়। পরে তাকে পুলিশে সৌপর্দ করা হয়।

এদিকে যুবকটি ঘটনাটি অস্বীকার করে। সে তার বাড়ী শহরের মোবারক কলোনীতে বলে প্রথমে দাবী করে। সে ঢাকা ডিপার্টমেন্টাল ষ্টোরের ব্যবসা করে। তবে পিতার নাম ঠিকই বলে।

অপরদিকে সদর থানা পুলিশ জানায়, যুবকটি একজন মানুষিক প্রতিবন্ধি। কেনো সে এ ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। জেলার আলোচিত প্রভাবশালী মেয়রের ওপর মানুষিক প্রতিবন্ধী যুবকের এ ধরনের হামলার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।