১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীকে দুর্নীতিমুক্ত জেলা গড়ার প্রত্যয় ডিসির

রাজশাহীকে দুর্নীতিমুক্ত জেলা গড়ার প্রত্যয় ডিসির

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীকে একটি দুর্ণীতিমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন সদ্য নিযুক্ত জেলা প্রশাসক (ডিসি) এসএম আব্দুল কাদের। তিনি বলেন, আমি শাসক নয়, সেবক হতে চাই।

মঙ্গলবার জেলার বাঘা উপজেলা হলরুমে আয়োজিত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার পরিচালনায় জেলা প্রশাসক আরো বলেন, রাজশাহীতে যোগদানের পর বাঘা উপজেলায় আগমনের মধ্য দিয়ে উপজেলা পর্যায়ে যাত্রা শুরু। তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের উন্নয়ন অব্যাহত আছে। তিনি রাজশাহীকে দুর্ণীতিমুক্ত জেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, রাজশাহীর মানুষ শান্তিপ্রিয়। এখানে রাজনৈতিক সহিংসতা নেই। তবে বাল্যবিয়ে ও মাদকের প্রবনতা আছে। তিনি সকলের সহোযোহিতায় আস্তে-আস্তে এগুলোও প্রতিরোধ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

পরে তিনি উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন। এ সভায় তিনি শিক্ষকদের নিয়মিত শ্রেনী কক্ষে যাওয়ার আহ্বান জানান। তিনি শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের একটি করে লিফলেট ধরিয়ে দেন।

সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান শফি, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, বাঘা স্বাস্থ্যকেন্দ্রের প্রধান সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।

এর আগে জেলা প্রশাসক বাঘার দুইটি শিক্ষা প্রতিষ্ঠান, থানা ও ভুমি অফিস পরিদর্শন করেন। এছাড়া উপজেলার মহদিপুর গ্রামে অবস্থিত গুচ্ছগ্রাম পরিদর্শন করেন।