২২ জুন ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অনলাইন পোর্টালের জন্য নীতিমালা তৈরি : মেনন

অনলাইন পোর্টালের জন্য নীতিমালা তৈরি : মেনন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সরকার অনলাইন পোর্টালের জন্য একটি নীতিমালা তৈরি করছে। এ নীতিমালা অনুযায়ী গণমাধ্যম এগিয়ে যাবে। তিনি বলেন তথ্য প্রযুক্তি আইন নিয়ে অনেক বিতর্ক হচ্ছে। ইতোমধ্যে এ বিষয়ে সরকারের মধ্যেও আলোচনা হচ্ছে। যাতে কোন প্রকার মত প্রকাশের ক্ষেত্রে বাধা হবে না। মন্ত্রী বলেন, বর্তমান সরকার মত প্রকাশের যে স্বাধীনতা দিয়েছে তা যদি ব্যবহার করতে পারি তাহলে গণমাধ্যম সামনের দিকে এগিয়ে যাবে। তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। মানুর্ষ অর্থনৈতিক ভাবে সম্মদ্ধ হচ্ছে।

মঙ্গলবার নারায়ণগঞ্জে ওসমানি পৌর ষ্টেডিয়ামে সমাজসেবা অধিদফতরের আওতাধীন ঢাকা বিভাগীয় প্রতিষ্ঠান সমুহের শিশুকিশোরদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে অন লাইন নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সমাজ সেবা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় পরিচালক তপন কুমার সাহা, জেলা প্রশাসক রাব্বি মিয়াসহ বিভিন্ন গণমাধ্যম এবং সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচিত সংবাদ