১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্যর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্যর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও -২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মো: দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গীস্থ বাসভবনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে। সকালে পুলিশ ওই উপজেলার লোলপুকুর ডিএম উচ্চ বিদ্যালয়ের পাশে বাঁশঝাড় থেকে ডাকাতের ব্যবহৃত সাবল, মুখোশ ও দুটি ককটেল, গহনার খালি খাপ উদ্ধার করেছে।

এমপি দবিরুল ইসলামের ছোট ভাই মোহাম্মদ আলী জানান, এমপি দবিরুল ও তার ছেলে দেশের বাহিরে থাকার সুযোগে ৭/৮ জনের মুখোশ ধারী ডাকাত দল দিবাগত রাত সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ৪ টার সময় বাড়িতে ঢুকে ৮টি রুম তছনছ করে নগদ দুইলাখ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় এমপির স্ত্রী মমিনা খাতুনের গলায় ধারালো ছুরি ঠেকিয়ে গলা, হাত ও কানের স্বর্নালংকার খুলে নেয় তারা।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমার জানান, একজন এমপির বাসায় ডাকাতির বিষটি দু:খজনক। বিষটি গুরুত্বের সাথে তদন্ত চলছে। তদন্তের সার্থে এখনি কিছু জানানো যাচ্ছে না। পরবর্তীতে তদন্ত করে বিষটি সম্পর্কে জানানো হবে।

দুপুরে রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি মো: মজিদ, জেলা প্রশাসক আখতারুজ্জামান পুলিশ সুপার ফারহাত আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার ফারহাত আহমেদ এমপি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে জানিয়ে বলেন, তদন্ত চলছে। দোষিদের আইনের আওতায় আনা হবে বলে আশ^াস দেন তিনি।