২২ জুন ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লাকসামে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত ৬

লাকসামে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত ৬

নিজস্ব সংবাদদাতা, লাকসাম, কুমিল্লা ॥ পারিবারিক সালিশ বৈঠককে কেন্দ্র করে লাকসামে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ২ পুলিশ কর্মকর্তাসহ অন্ততঃ ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম দৌলতগঞ্জ বাজারের রেলগেইট ও পুরাতন দৈনিক বাজার এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি সালিশী ঘটনাকে কেন্দ্র করে উত্তর বাজারের রফিক মিয়ার ছেলে ফরহাদ শহরের পুরাতন দৈনিক বাজারে মুরগি ব্যবসায়ী সুরুজ মিয়ার সাথে তর্কে জড়ায়। এ সময় অপর ব্যবসায়ী সিরাজ মিয়া বাঁধা দিলে উভয়ের মাঝে হাতাহাতি হয়। খবর পেয়ে ফরহাদের ভাই হুমায়ুন কবির ও পিতা রফিক মিয়া ছুটে আসে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ২ ছেলে ও পিতা আহত হয়। গ্রামের লোকজন এ সংবাদ পেয়ে ছুটে এলে নোয়াখালী রেলগেইট এলাকায় দু’পক্ষের মাঝে দ্বিতীয় দফায় সংঘর্ষ বাঁধে।

এ সময় উভয় গ্রুপ একে-অপরকে রেললাইনের পাথর নিক্ষেপ করে। এতে আহত হয় উভয় গ্রুপের অন্ততঃ ৪ জন। পাথরের আঘাতে লাকসাম থানার এএসআই ইসহাক মিয়া ও এসআই বোরহান উদ্দিন ভূঁইয়া আহত হয়। সংঘর্ষ চলাকালে স্থানীয় ব্যবসায়ী ও বাজারে আসা নারী-পুরুষ আতংকে দিকবিদিক ছুটোছুটি করতে দেখা যায়। রাত সাড়ে ৮টায় এ সংবাদ লেখা পর্যন্ত দু’গ্রুপ অবস্থান নেয়ায় শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

নির্বাচিত সংবাদ