১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লাকসামে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত ৬

লাকসামে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত ৬

নিজস্ব সংবাদদাতা, লাকসাম, কুমিল্লা ॥ পারিবারিক সালিশ বৈঠককে কেন্দ্র করে লাকসামে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ২ পুলিশ কর্মকর্তাসহ অন্ততঃ ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম দৌলতগঞ্জ বাজারের রেলগেইট ও পুরাতন দৈনিক বাজার এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি সালিশী ঘটনাকে কেন্দ্র করে উত্তর বাজারের রফিক মিয়ার ছেলে ফরহাদ শহরের পুরাতন দৈনিক বাজারে মুরগি ব্যবসায়ী সুরুজ মিয়ার সাথে তর্কে জড়ায়। এ সময় অপর ব্যবসায়ী সিরাজ মিয়া বাঁধা দিলে উভয়ের মাঝে হাতাহাতি হয়। খবর পেয়ে ফরহাদের ভাই হুমায়ুন কবির ও পিতা রফিক মিয়া ছুটে আসে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ২ ছেলে ও পিতা আহত হয়। গ্রামের লোকজন এ সংবাদ পেয়ে ছুটে এলে নোয়াখালী রেলগেইট এলাকায় দু’পক্ষের মাঝে দ্বিতীয় দফায় সংঘর্ষ বাঁধে।

এ সময় উভয় গ্রুপ একে-অপরকে রেললাইনের পাথর নিক্ষেপ করে। এতে আহত হয় উভয় গ্রুপের অন্ততঃ ৪ জন। পাথরের আঘাতে লাকসাম থানার এএসআই ইসহাক মিয়া ও এসআই বোরহান উদ্দিন ভূঁইয়া আহত হয়। সংঘর্ষ চলাকালে স্থানীয় ব্যবসায়ী ও বাজারে আসা নারী-পুরুষ আতংকে দিকবিদিক ছুটোছুটি করতে দেখা যায়। রাত সাড়ে ৮টায় এ সংবাদ লেখা পর্যন্ত দু’গ্রুপ অবস্থান নেয়ায় শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।