২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে অপহৃত যুবক উদ্ধার, আটক ১

কক্সবাজারে অপহৃত যুবক উদ্ধার, আটক ১

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের কলাতলীর একটি বাসা থেকে অপহৃত নির্মল চন্দ্র চাকমা নামে এক উপজাতি যুবককে একদিন পর উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় এক অপহরণকারীকে আটক করা হয়েছে। রবিবার রাতে পুলিশ এ অভিযান চালায়। উদ্ধার হওয়া যুবক উখিয়া মাদারবনিয়ার উংকা তায়ন চাকমার পুত্র। আটক অপহরণকারী শহরের বিজিবি ক্যাম্প এলাকার মৃত আবু মুসার পুত্র মো: শাকিল।

পুলিশ জানায়, শনিবার কক্সবাজার বেড়াতে আসে নির্মল। সন্ধ্যার দিকে কলাতলীর কটেজ জোন এলাকা থেকে তাকে অপহরন করা হয়। এরপর তার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে ফোন করে অপরণকারী। অপহৃত যুবকের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে কৌশলে অভিযান চালিয়ে অপহরণকারীকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত উপজাতি যুবককে উদ্ধার করা হয়েছে।

দেশের খবর

কক্সবাজারে এক ভূমিদস্যুকে ৫০হাজার টাকা জরিমানা, মুচলেকা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের কলাতলী বাইপাস মোড়ের বিটিসিএল টাওয়ার অবস্থিত টিএনটি পাহাড় কেটে প্লট বিক্রির দায়ের বহুল আলোচিত ভূমিদস্যু ইলিয়াছ সওদাগরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজিম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত এই জরিমানা করেন।

কক্সবাজার পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক সাইফুল আশ্রাব জানান, ইলিয়াছ সওদাগর কর্তৃক টিএনটি পাহাড় কেটে সাবাড় করে প্লট বিক্রি করছিল। এজন্য সেখানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে ইলিয়াছ সওদাগর ও কয়েকজনকে আটক করা হয়। পরে পাহাড় কাটার অপরাধে ইলিয়াছ সওদাগরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সহকারী কমিশনার ভূমি নাজিম উদ্দিন জানান, ইলিয়াছ সওদাগর আর কোনো দিন পাহাড় কাটবেনা বলে মুচলেকা দিয়েছে।

নির্বাচিত সংবাদ