২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিকলীতে বস্তার ভেতর এনজিও কর্মকর্তার লাশ

নিকলীতে বস্তার ভেতর এনজিও কর্মকর্তার লাশ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হাওড় অধ্যুষিত নিকলীতে সুলতান মিয়া (৪৮) নামে এক এনজিও কর্মকর্তা খুন হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ চারজনকে আটক করেছে। রবিবার দিবাগত রাতে উপজেলার ছাতিরচর বাজারে অবস্থিত রংধনু সঞ্চয় ও সমবায় সমিতির কার্যালয় থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, নিকলী উপজেলার গুরুই পালপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে সুলতান উদ্দিন স্থানীয় ছাতিরচর বাজারে রংধনু সঞ্চয় ও সমবায় সমিতি নামে একটি বেসরকারি সংস্থা পরিচালনা করতেন। তিনি রবিবার সকালে বাড়ি থেকে প্রায় ৬ লাখ টাকা নিয়ে সমিতির সদস্যদের মধ্যে ঋণ দেয়ার জন্য বাড়ি থেকে বের হন।

কিন্তু রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাঁকে খোঁজ করতে থাকেন। পরে গভীর রাতে ছাতিরচর বাজারে সমিতির কার্যালয়ে গিয়ে সেটি তালাবদ্ধ পাওয়া যায়। একপর্যায়ে তালা ভেঙে ভেতরে ঢুকে একটি চটের বস্তায় সুলতানের মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিকলী থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতিসহ ঘাতকদের গ্রেফতারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।