২৬ মে ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেখ হাসিনা ও জয়কে মন্ত্রিপরিষদের অভিনন্দন

শেখ হাসিনা ও জয়কে মন্ত্রিপরিষদের অভিনন্দন

অনলাইন রিপোর্টার ॥ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ এবং স্যাটেলাইট উৎক্ষেপণকারী হিসেবে বাংলাদেশ ৫৭তম দেশ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার আইটিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়ে মন্ত্রিপরিষদে প্রস্তাব পাস হয়েছে। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিপরিষদের বৈঠকে এই প্রস্তাব পাস হয়।

সচিবালয়ে ৬ নম্বর ভবনের ১৩ তলায় মন্ত্রিপরিষদের নতুন সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। নতুন সভাকক্ষে সভা হওয়া উপলক্ষে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পরবর্তীতে মন্ত্রিপরিষদ বৈঠকে একটি অভিনন্দন প্রস্তাব ও দুটি শোক গৃহীত হয়।

মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ের মন্ত্রিপরিষদের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

বৈঠকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রস্তাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়ে প্রস্তাব পাস হয়। পাশাপাশি জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলাম এবং কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মাইদুল ইসলামের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করে মন্ত্রিসভা।