২৬ মে ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খাগড়াছড়িতে মাটি চাপায় শিক্ষার্থীর মৃত্যু

খাগড়াছড়িতে মাটি চাপায় শিক্ষার্থীর মৃত্যু

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি॥ খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার পান্নাবিল এলাকায় টিলার মাটি চাপা পড়ে ক্যউহ্লাচাই মারমা(১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে নিহত স্বজন ও স্থানীয়রা মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে। নিহত ক্যউহ্লাচাই মারমা বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

নিহতের বাবা চাইথোঅং মারমা জানান, সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পাশের টিলায় মাশরুম(স্থানীয় ভাষায় ঊল) খুঁজতে যায় ক্যউহ্লাচাই। দুপুরে বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে বের হয়। কোথাও না পেয়ে বাড়ির পাশের ভেঙ্গে পড়া টিলার মাটি সরিয়ে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ভোর থেকে বৃষ্টিতে মাটি ভিজা থাকায় টিলা মাটির সরে গিয়ে তার(ক্যউহ্লাচাই) ওপর পড়তে পারে। বড়বিল ছড়া থেকে অবাদে বালু উত্তোলনের ফলে প্রায় সময় বৃষ্টিতে পাহাড় ধস ও টিলা ভেঙ্গে পড়ার ঘটনা ঘটলেও প্রশাসনের কোন হস্তক্ষেপ নাই।

ছেলের মৃত্যু খবর পেয়ে মা অচেতন হয়ে পড়েন। ক্যউহ্লাচাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মানিকছড়ি থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের দিকে গিয়েছে।