১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাকিবদের বিরুদ্ধে আজ কোহলিদের বাঁচা-মরার লড়াই

সাকিবদের বিরুদ্ধে আজ কোহলিদের বাঁচা-মরার লড়াই

অনলাইন ডেস্ক ॥ সানরাইজার্স হায়দরাবাদের বোলিং আক্রমণকে এ মরসুমে আইপিএলের সেরা বলেছিলেন বিরাট কোহলি। এ বার ঘরের মাঠে তাদের বিরুদ্ধে ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

প্লে-অফের দৌড়ে টিকে থাকতে গেলে এই ম্যাচ না জেতা ছাড়া উপায় নেই বিরাটদের। কারণ ১২ ম্যাচে সাতটি হেরে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১০। লিগ তালিকার সপ্তম স্থানে রয়েছেন এবি ডিভিলিয়ার্সরা। যদিও অন্য দলগুলোর তুলনায় বিরাটদের নেট রানরেট (০.২১৮) বেশ ভালই। তাই শেষ দু’টো ম্যাচ জিতলে প্লে-অফে পৌঁছনোর সুযোগ এখনও রয়েছে ব্যাঙ্গালুরুরের কাছে। হায়দরাবাদ ম্যাচের পরে বিরাটদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। জয়পুরে উড়ে যাওয়ার আগে ঘরের মাঠে শেষ ম্যাচটি অবশ্যই জিততে চাইবেন ভারতীয় অধিনায়ক।

গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে ১৪৬ রানও তুলতে পারেননি বিরাটরা। ১৪১ রানে আটকে যেতে হয় তাঁদের। সেই ম্যাচে বিধ্বংসী হয়ে উঠেছিলেন শাকিব-আল-হাসান।রশিদ খান ও সিদ্ধার্থ কলও দুরন্ত বল করে বিপক্ষকে বেঁধে দিয়েছিলেন। এই ম্যাচে তাদের কী ভাবে সামলান বিরাটরা সেটাই দেখার।

অন্য দিকে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন উইলিয়ামসনরা। ইতিমধ্যেই প্লে-অফের স্থান পাকা করে ফেলেছেন। ব্যাঙ্গালুরুরের বিরুদ্ধে প্রথম দলের কয়েক জন ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে রিজার্ভ বেঞ্চকে দেখে নিতে পারেন উইলিয়ামসন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা