১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার অভিয়োগে স্বামী আটক

ঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার অভিয়োগে স্বামী আটক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জেলার পীরগঞ্জে জাহানারা বেগম (৪৫) নামে এক গৃহবধুকে বিষ মিশ্রিত জুস খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ মৃতের স্বামীকে আটক করেছে।

পুলিশ জানায়, পীরগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নের পানুয়াপাড়া গ্রামের আফাজ উদ্দীন সম্প্রতি ২য় স্ত্রী হিসেবে জাহানারা বেগমকে বিয়ে করে। বিয়ের সময় জাহানারা বেগমের বেশ কিছু টাকা হাতিয়ে নেয় স্বামী আফাজ। পরবর্তীতে জাহানারা তার স্বামীর নিকট পাওনা টাকা চাইলে তাদের মাঝে বিরোধ সৃষ্টি হয়।

এ নিয়ে এক সপ্তাহ যাবত স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া ঝাটি চলতে থাকে। বুধবার রাতে আফাজ বাজার থেকে জুস কিনে তার স্ত্রী জাহানারাকে খেতে দেয়। ওই জুস খাওয়ার কিছুক্ষণ পর জাহানার বমি করতে থাকলে পরিবারের লোকজন তাকে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৃতের পুত্র জাহিদুল ইসলাম তার মাকে জুসে বিষ মিশিয়ে হত্যার অভিযোগ এনে পীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং জাহানারার স্বামী আফাজ উদ্দীনকে গ্রেফতার করে। পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) চিত্তরঞ্জন রায় জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে এবং জাহানারার স্বামী আফাজ উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে।