২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুপারহিরোর চরিত্রে দেখা যাবে দীপিকাকে

সুপারহিরোর চরিত্রে দেখা যাবে দীপিকাকে

অনলাইন ডেস্ক ॥ হলিউডে সুপারহিরোর চল এসেছে বহু আগেই। গাল গ্যাদত এসে দেখিয়ে দিলেন নারী সুপারহিরোও কম জনপ্রিয় নন। প্রথম কিস্তি শেষে দ্বিতীয় কিস্তির কাজও শুরু হয়েছে ইতিমধ্যে। এই হাওয়া এখন বলিউডেও। গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডে নারী সুপারহিরোর চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে।

ফ্র্যাঞ্চাইজিটির দুই কিস্তির পরিকল্পনা ইতিমধ্যে হয়ে গেছে। বলা হচ্ছে, এটি হতে পারে বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। দীপিকা নাকি ছবির জন্য প্রস্তুতিও শুরু করেছেন। নিজেকে নারী সুপারহিরো হিসেবে গড়ে তুলতে মিক্সড মার্শাল আর্টসের প্রশিক্ষণ নিচ্ছেন। দীপিকার চরিত্রটি করা হচ্ছে ওয়ান্ডার ওম্যান-এর গাল গ্যাদতকে অনুকরণ করে। আগামী বছর ছবির শুটিং শুরু হওয়ার কথা।

‘পদ্মাবত’ ছবির পরে দীপিকা নাম লিখিয়েছিলেন বিশাল ভরদ্বাজের ছবিতে। সেখানে দীপিকার সঙ্গে দেখা যাবে ইরফান খানকে। ইরফান অসুস্থ হওয়ায় ছবির কাজ বন্ধ। মুম্বাইয়ের এক মাফিয়া কুইনকে নিয়ে ছবির গল্প।

এই মুহূর্তে আর কোনো ছবিতে কাজ করার খবর নেই দীপিকার। তবে দীপিকা আর রণবীর সিংয়ের বিয়ের গুঞ্জন চলছে দেদার। কেউ কেউ বলছেন, বিয়ের তারিখও নাকি পাকা। আসছে নভেম্বরেই চার হাত মিলবে দুজনের। সোনম কাপুর ও আনন্দ আহুজার মতোই মুম্বাইয়ে হবে তাঁদের বিয়ে। কানাঘুষা চলছে, বিয়ের কেনাকাটাও নাকি শুরু হয়ে গেছে। তবে এ ব্যাপারে দুজন একেবারেই মুখে কুলুপ এঁটেছেন। রণবীর অবশ্য এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, এমন কিছু ঘটলে চেঁচিয়েই তা জানিয়ে দেবেন।

সে যা-ই হোক, ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’-এ দীপিকাকে ভক্তরা পেয়েছেন বেশ কিছু শক্তিশালী চরিত্রে। এবার যদি নারী সুপারহিরো চরিত্রে দেখা যায়, তবে ভক্তদের জন্য তা হবে বড় পাওয়া। হিন্দুস্তান টাইমস