২২ জুন ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন চমক নিয়ে আসছে নেটফ্লিক্স

নতুন চমক নিয়ে আসছে নেটফ্লিক্স

অনলাইন ডেস্ক ॥ যারা বলে জেন ওয়াই চব্বিশ ঘণ্টা মোবাইল নিয়েই ব্যস্ত থাকে, তারা ডাহা মিথ্যা কথা বলে। কারণ, দিনের অন্তত ঘণ্টা দুই সময় তো তারা নেটফ্লিক্সে-এ কাটায়।

টিভি রিমোটের সঙ্গে বর্তমান প্রজন্মের দূরত্ব বাড়ছিল অনেক দিন ধরেই। এ বার টিভিকে একরকম ক্লিন বোল্ড করে দিয়েছে নেটফ্লিক্স। যখন তখন যত্র-তত্র পছন্দের সিনেমা বা সিরিয়াল দেখার স্বাধীনতা। বিজ্ঞাপন ব্রেকের জ্বালাতনও নেই। নতুন টিভি সিরিজ যেমন রয়েছে, তেমনই রয়েছে নতুন সিনেমা। অনেকের মতে, গোটা সিনেমা হলকেই বাড়িতে এনে দিয়েছে নেটফ্লিক্স।

নেটফ্লিক্সে বুঁদ হয়ে থাকতে যাঁরা ভালবাসেন তাঁদের জন্য সুখবর। গরমে আর সিনেমা হলে দৌড়বার দরকার নেই। নেটফ্লিক্স নিয়ে আসছে তাদের নতুন সামার কালেকশন। এ বার একটা ক্লিকেই নেটফ্লিক্স আপনাকে নিয়ে যাবে বলিউড থেকে হলিউডে। হাতে পপকর্ন ও কানে হেডফোন লাগিয়ে আপনি তৈরি তো? দেখে নিন কী কী ডাউনলোড করতে পারবেন ইতিমধ্যেই।

বলিউড ছবির পাশাপাশি রয়েছে একগুচ্ছ হলিউড ছবিও। ‘কুইন’, ‘জব হ্যারি মেট সেজল’, ‘ফরগেটিং সারাহ মার্শাল’, ‘জুলি অ্যান্ড জুলিয়া’, ‘দ্য গ্রেট গ্যাটসবি’, ‘আনব্র্যান্ডেড’, ‘মেট্রোরলিস’, ‘ডিপার্টারস’, ‘দ্য বাকেট লিস্ট’, ‘সামবডি ফিড ফিল’।

চলতি বছরে গোটা বিশ্বে নেটফ্লিক্স ব্যবহারকারীর সংখ্যা ছাড়িয়েছে প্রায় সাড়ে বারো কোটি। গ্রাহক বাড়াতে প্রায়শই নিত্য নতুন সিনেমা ও টিভি সিরিজের কালেকশন নিয়ে হাজির হয় নেটফ্লিক্স। সামার কালেকশনের পর ফের নতুন চমকের আশায় রয়েছে ভিউয়ারেরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ