২২ জুন ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাকায় চার ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

ঢাকায় চার ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাহআলী থানা এলাকা থেকে অস্ত্রগোলাবারুদ ও মাইক্রোবাসসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণকারী চার জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার বিকেল ছয়টার দিকে ঢাকার শাহআলী থানাধীন নবাবেরবাগ উত্তরপাড়া বেড়িবাঁধ এলাকায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, পেশাদার খুনি দমন টিম অভিযান চালায়।

ডিএমপির মিডিয়া বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান জানান, অভিযানে ভূয়া ডিবি পরিচয়ে মানুষকে তল্লাশীর নামে অর্থ হাতিয়ে নেয়ার সময় মোঃ মতিয়ার রহমান (৩৮), মোঃ ফেরদৌস সরদার (৩৮), মোঃ ইসমাইল হোসেন (৪৫) ও মোঃ হাবিবুর রহমান (৪০) নামে চার জন প্রতারক গ্রেফতার হয়। তাদের কাছ থেকে ১টি বিদেশী রিভলবার, ২টি গুলি, ১টি ডিবির নকল জ্যাকেট, এক জোড়া হ্যান্ডকাফ, একটি ওয়্যারলেস সেট, পুলিশের ব্যবহৃত লাঠির মত একটি লাঠি ও ১টি মাইক্রোবাস উদ্ধার হয়।

ডিবির পশ্চিম বিভাগের ডিসি মোখলেছুর রহমান গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাত দলের সদস্য। তারা গ্রেফতারকৃত মতিয়ার রহমানের নেতৃত্বে মিরপুর বেড়িবাঁধ এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করতো। পবিত্র ঈদকে সামনে রেখে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিদের টার্গেট করে নগদ অর্থসহ সর্বস্ব লুটে নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

নির্বাচিত সংবাদ