১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দিল্লীতে ১৩ বছর বয়সী কিশোরীকে গাড়ির ভেতর ধর্ষণ

দিল্লীতে ১৩ বছর বয়সী কিশোরীকে গাড়ির ভেতর ধর্ষণ

অনলাইন ডেস্ক ॥ দিল্লীতে এক ১৩ বছর বয়সী কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গাড়ির ভেতর ধর্ষণ করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় দিল্লীর বুরারি এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে মেয়েটি গৃহহীন। এ খবর দিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

পুলিশকে উদ্ধৃত করে খবরে বলা হয়, গৃহহীন ওই কিশোরী সন্ধ্যার দিকে রাস্তার ধার দিয়ে হাঁটছিল। তখন তাকে প্রলোভন দিয়ে গাড়ির ভেতর নিয়ে যায় অভিযুক্ত ধর্ষণকারী। এরপর গাড়িটি একটি পরিত্যক্ত জায়গায় পার্ক করে সেখানেই কিশোরীকে ধর্ষণ করা হয়। ধর্ষণ শেষে মেয়েটিকে রাস্তার পাশে ফেলে পালায় ধর্ষণকারী।

এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে খুঁজে বের করতে তল্লাসি শুরু হয়েছে। ধর্ষণকারী পালিয়ে চলে যাবার পর এক পথচারী মেয়েটিকে রাস্তার পাশে বসে কাঁদতে দেখে, কি হয়েছে জিজ্ঞেস করলে, তাকে সব খুলে বলে মেয়েটি। ওই ব্যক্তি তখন পুলিশকে ফোন করে সব জানান। কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় ও মেয়েটিকে হাসপাতালে নিয়ে যায়।

মেয়েটি পুলিশকে বলেছে, রাতে থাকার জন্য একটি আশ্রয় খুঁজছিল সে। নিকটবর্তী একটি পার্কের দিকে যাচ্ছিল। তখন অভিযুক্ত ধর্ষণকারী তাকে সেখানে পৌঁছে দেবার প্রস্তাব দিলে সে রাজি হয়। কিন্তু গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে তাকে একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে যায় ওই ব্যক্তি। সেখানে কিশোরীকে ধর্ষণ করে, ফেলে পালিয়ে যায় সে।

পুলিশ অভিযুক্তকে খুঁজে বের করার জন্য একটি তল্লাসি টিম গঠন করেছে। পাশাপাশি মেয়েটিকে একটি সেবাকেন্দ্রে পাঠানো হয়েছে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া