১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদেশিদের কাছে নালিশ করা বন্ধ করুন ॥ সেতুমন্ত্রী

বিদেশিদের কাছে নালিশ করা বন্ধ করুন ॥ সেতুমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ আজ বুধবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনালের নিরাপত্তা পরিস্থিতি ও ভিজিলেন্স টিমের কার্যক্রম পরিদর্শন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া অসুস্থ, তিনি ও তার দল (বিএনপি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ও সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিতে চান না। বাংলাদেশে সিএমএইচ-এর উপরে চিকিৎসাসেবা নেই।

তিনি বলেন, তিনি যেহেতু একটি বড় দলের নেত্রী, তাই তার চিকিৎসায় সরকার শুরু থেকেই গুরুত্বে সঙ্গে বিবেচনা করে আসছে। বিএসএমএমইউ-তে রাজি না হওয়ায় সিএমএইচ'র কথা বলা হয়েছে। কিন্তু তিনি ও তার দল সেখানেও চিকিৎসা নিতে রাজি না। তাহলে কি তিনি চিকিৎসা চান না? নাকি চিকিৎসা নিয়ে রাজনীতি করছেন?

বিএনপির ভারত সফর নিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগ দেশ ও জনগণের রাজনীতি করে। আর বিএনপি করে নালিশ, অভিযোগ ও স্বার্থের রাজনীতি। আওয়ামী লীগ ভারত সফরে দেশের সমস্যা, রোহিঙ্গ ইস্যু, তিস্তার পানিসহ দেশের নানা বিষয় নিয়ে কথা বলেছে। কিন্তু বিএনপি ভারত গেছে তাদের সাপোর্ট চাইতে। তারা দেশের জন্য যায়নি।

তিনি আরও বলেন, বিএনপি এখন নালিশ ছাড়া কিছু করতে পারে না। দেশে বসে নালিশ, দেশের বাইরে গিয়েও নালিশ। প্রত্যেকটি বিদেশি দূতাবাসকে রীতিমতো তটস্থ রেখেছে তারা। নালিশ করে রেজাল্ট কী হবে জনগণ তা জানে। অনুরোধ করব, জনগণের আস্থা রাখার জন্য কাজ করুন, কথায় কথায় বিদেশিদের কাছে নালিশ করা বন্ধ করুন। এটা কোনো দলের দায়িত্বজ্ঞান হতে পারে না।

নির্বাচিত সংবাদ