২২ জুন ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাগুরায় গৃহবধূকেমুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

মাগুরায় গৃহবধূকেমুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরায় যৌতুক হিসাবে মোটর সাইকেলের দাবীতে আশা খাতুন (১৮) নামে গৃহবধূকে নির্যাতন করেছে স্বামী বাহারুল মল্লিকসহ শ্বশুর বাড়ির লোকজন । মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে । তাকে মঙ্গলবার রাতে তাকে মাগুরা ২৫০ শর্য্যা হাসাপাতালে ভর্তি করা হয়েছে । স্বামী বাহারুল মল্লিক পলাতক রয়েছে ।

জানাগেছে , মাগুরা সদর উপজেলার বাটিকাবাড়ি গ্রামের আছাদ শেখের মেয়ে আশা খাতুনের সাখে একই উপজেলার ফালিজা গ্রামের বাহারুল মল্লিকের সাথে ৪ মাস পূর্বে বিয়ে হয় । যৌতুক হিসাবে মোটর সাইকেলের দাবীতে আশা খাতুন নামে গৃহবধূকে স্বামী বাহারুল মল্লিকসহ শ্বশুর বাড়ির লোকজন মারপিট করে এবং মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়েছে । তাকে মাগুরা ২৫০ শর্য্যা হাসাপাতালে ভর্তি করা হয়েছে ।

আহত গৃহবধুর মা রাবেয়া খাতুন বলেন , তারা গরীব মানুষ। মেয়ের জামাইকে ১০ হাজার টাকা দিয়েছেন। একটা মোটর সাইকেলে জন্য মেয়েকে মারপিট করে মুখে বিষ ঢেলে দেয়। গ্রামের লোকজন টের পেলে হাসপাতালে রেখে পালিয়ে যায়। জামাইসহ শ্বশুর বাড়ির লোকজন এক বারের জন্য দেখতে আসেনি।

গৃহবধু আশা খাতুন জানান, তার স্বামী তাকে যৌতুকের জন্য নির্যাতন করতো। একট মোটর সাইকেলের দাবীতে স্বামী বাহারুল মল্লিকসহ শ্বশুর বাড়ির লোকজন মারপিট করে এবং মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে। স্বামী বাহারুল মল্লিক পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নির্বাচিত সংবাদ