১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মানববন্ধনে পুলিশের লাঠি চার্জ

মানববন্ধনে পুলিশের লাঠি চার্জ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ বুধবার দুপুরে নওগাঁর মহাদেবপুরে ডাকবাংলো মাঠের পানি নি:ষ্কাশনের দাবীতে আয়োজিত মানববন্ধনে পুলিশ লাঠি চার্জ করেছে। এমন ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, এদিন মহাদেবপুর বাসষ্ট্যান্ডে স্থানীয় সচেতন যুবসমাজের ব্যানারে মানব বন্ধনের আয়োজন করা হয়। এসময় পুলিশ আকষ্মিক লাঠি চার্জ করে এবং ব্যানার কেড়ে নিয়ে ছত্রভঙ্গ করে দেয়। বাসষ্ট্যান্ড থেকে ছত্রভঙ্গ হয়ে যুবকরা ওই মাঠে গিয়ে পানিতে নেমে ফেষ্টুন নিয়ে মানববন্ধন করে। মানববন্ধনে বক্তারা মাঠের পানি নি:ষ্কাশনসহ স্থায়ী সমাধানের দাবী জানান।

উল্লেখ্য মহাদেবপুর উপজেলা সদরের একমাত্র খেলার মাঠ ডাকবাংলো মাঠটিতে একটু বৃষ্টি হলেই হাঁটু পানি জমে। স্থানীয় ঈদগাহ ময়দানে স্থান সংকুলান না হওয়ায় গত কয়েক বছর ধরে এই উপজেলায় ঈদের প্রধান জামাতও এই মাঠেই অনুষ্ঠিত হয়। দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রশাসন মাঠটির পানি নি:ষ্কাশনের ব্যবস্থা না করায় এ মানববন্ধনের আয়োজন করা হয় বলে আয়োজকরা জানান। এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান লাঠি চার্জ করার কথা অস্বীকার করে সাংবাদিকদের বলেন, অনুমতি না নিয়ে মানববন্ধনের প্রস্তুতি নেয়ায় মানববন্ধনে বাধা দেয়া হয়।

নির্বাচিত সংবাদ