১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে বিএনপির ইফতারে নেতাকর্মীদের হামলা ও পাল্টা হামলা

বরিশালে বিএনপির ইফতারে নেতাকর্মীদের হামলা ও পাল্টা হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার লতা ইউনিয়নে বিএনপির ইফতার মাহফিলে পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ১০ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন জেলা উত্তর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মেজবা উদ্দিন ফরহাদ।

পুলিশের লাঠিচার্জের কারণে কাজীরহাট থানা বিএনপির আয়োজিত ইফতার আয়োজন পন্ড হয়ে গেছে । ঘটনাটি ঘটেছে বুধবার ইফতারের পূর্ব মুহুর্তে ওই ইউনিয়নের সন্তোষপুর জামে মসজিদ এলাকায়। পুলিশের লাঠিচার্জে গুরুতর আহতরা হলেন, কাজীরহাট থানা বিএনপি নেতা রাকিব উদ্দিন, সজল হোসেন, তৌহিদুল ইসলাম, জুবায়ের হোসেন, ফয়সাল মাহমুদ, নোমান ও টিটু।

স্থানীয় বিএনপি নেতারা অভিযোগ করেন, সন্তোষপুর জামে মসজিদে জেলা উত্তর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মেজবা উদ্দিন ফরহাদের অংশগ্রহণে ইফতার ও রমজান শীর্ষক আলোচনা চলছিল। এসময় কাজীরহাট থানা পুলিশ আকস্মিক ঘটনাস্থলে পৌঁছে সকল নেতাকর্মীদের মসজিদ থেকে বের করে দেন। পরবর্তীতে থানার ওসি হারুন-অর রশিদের নির্দেশে পুলিশ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে। জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ অভিযোগ করেন, পুলিশ কোন কারণ ছাড়াই তাদের নেতাকর্মীদেরকে মসজিদ থেকে বের করে দিয়ে লাঠিচার্জ করেন। এতে তাদের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

অভিযোগ অস্বীকার করে কাজীরহাট থানার ওসি হারুন-অর রশিদ বলেন, বিএনপির অভ্যন্তরীন দ্বন্ধে মসজিদের ভেতরে নেতাকর্মীরা হামলা ও পাল্টা হামলায় জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

নির্বাচিত সংবাদ