১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে পাবনায় দু’শিশুকে ধর্ষণ

ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে পাবনায় দু’শিশুকে ধর্ষণ

সংবাদদাতা, বেড়া, পাবনা ॥ ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে দুই শিশু শিক্ষার্থীকে ফুসলিয়ে বাড়ি থেকে ডেকে পাটক্ষেতে নিয়ে তাদের উপর পাশবিক নির্যাতন চালিয়েছে দু’নরপশু। বুধবার সন্ধ্যার পরে পাবনার আমিনপুর থানার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। এরা হলো- সৈয়দপুর গ্রামের মুকুল শেখের মেয়ে সাবা খাতুন (১০) ও একই গ্রামের লাহু শেখের মেয়ে হাসনা খাতুন (১১)। এরা যথাক্রমে ৪র্থ ও ৫ম শ্রেণির ছাত্রী। এদেরকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই ধর্ষক হলো ওই গ্রামের আক্কাস শেখ এর ছেলে আমির হোসেন (৪৫) এবং ওই গ্রামের জাফর খান এর ছেলে শাহাদত খান (৪০)।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বুধবার ইফতারের পর গ্রামের দুই লম্পট মিলে শিশু দুটিকে ঈদের সালামি দেয়ার লোভ দেখায়। তারা শিশু দুটিকে কৌশলে বাড়ি থেকে একটু দুরে ডেকে নিয়ে যায়। একটি পাটক্ষেতে নিয়ে তাদের উপর দুই নরপশু পাশবিক নির্যাতন চালায়। এ সময় শিশু দুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে এবং দুই ধর্ষককে হাতেনাতে ধরে ফেলে। এ সময় উত্তেজিত এলাকাবাসী তাদের গণপিটুনি দিয়ে ছেড়ে দেয়।

এরপর শিশু দুটির অভিভাবকরা এসে তাদের আহত অবস্থায় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হওয়ায় রাতেই পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, তিনি বিষয়টি জেনেছেন এবং খোঁজখবর নেয়া হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নির্বাচিত সংবাদ