১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সরকার বিএনপির নেত্রীকে ছাড়তে ভয় পাচ্ছে : মির্জা ফখরুল

সরকার বিএনপির নেত্রীকে ছাড়তে ভয় পাচ্ছে : মির্জা ফখরুল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ বিএনপির নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করে রাখা হয়েছে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার বিএনপির নেত্রীকে ছাড়তে ভয় পাচ্ছে, টালবাহানা করছে।

তিনি বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবে জেলা বিএনপির নেতাকর্মীদের সাথে এক মত বিনিমিয় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, তাদের ভয়ের একটি কারণ হ্যামেলিনের বংশী বাদকের মতো “কারাগার থেকে বেরিয়ে জনগণের মধ্যে নেমে এসে, যদি বাঁশি বাজিয়ে জনতাকে ডাক দেয় তবে পৃথিবীর কোন শক্তি নেয় তাকে রোধ করে রাখে। খালেদা জিয়ার মুক্তি দাবি করে মির্জা ফখরুল বর্তমান নির্বাচন কমিশনকে পুর্নগঠন করে নিরপেক্ষ সরকার গঠন করে নির্বাচন করার আহবান জানান। অন্যথায় গণতন্ত্র প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে বলেন তিনি।

মির্জা ফখরুল আরো বলেন, মাদক মুক্ত বাংলাদেশ গড়ার ঘোষনায় আমাদের সমর্থন আছে কিন্তু সংসদ সদস্য রদিকে বাদ দিয়ে সাধারণ মানুষকে পাখির মতো গুলি করে হত্যা করছে সরকার। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে বক্তবদেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ।

নির্বাচিত সংবাদ