১৯ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে খুঁটির ধাক্কায় মাটিতে পড়ে দুই যুবক নিহত

গাজীপুরে খুঁটির ধাক্কায় মাটিতে পড়ে দুই যুবক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ ঈদে ট্রেনের ছাদে চড়ে বাড়ি যাওয়ার পথে গাজীপুরে সিগন্যাল খুঁটির ধাক্কায় চলন্ত ট্রেন থেকে মাটিতে পড়ে দু’যুবক নিহত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় নিহত ওই দুই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ির এসআই মো. রাকিবুল হক ও যাত্রীরা জানান, বৃহষ্পতিবার অতিরিক্ত যাত্রী নিয়ে ঢাকা থেকে জামালপুরের দেওয়ানগঞ্জ যাচ্ছিল জামালপুর কমিউটার ট্রেন। সন্ধ্যায় ট্রেনটি গাজীপুর সিটি কর্পোরেশনের ধীরাশ্রম রেলওয়ে ষ্টেশনের আউটার সিগন্যাল এলাকা অতিক্রম করছিল। এসময় রেল লাইন সংলগ্ন সিগন্যাল পোস্টের (খুঁটি) সঙ্গে ট্রেনের ছাদে থাকা দুই যাত্রীর সজোরে ধাক্কা লাগে।

এতে ওই দুই যাত্রী গুরুতর আহত হয়ে চলন্ত ট্রেন থেকে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দূর্ঘটনায় তাদের মাথা থেতলে মগজ বেরিয়ে গেছে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের পরনে সার্ট ও প্যান্ট রয়েছে। ধারণা করা হচ্ছে ঈদের ছুটিতে তারা গ্রামের বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

এই মাত্রা পাওয়া