১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শিশু, ট্রেনের চাকায় কেটে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগ ঝাউচরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে এক মাদ্রাসাপড়ুয়া শিশুর মৃত্যু হয়েছে। এদিকে মহাখালীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর হাজারীবাগ ঝাউচরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে হাবীব হোসেন ওরফে আবির সরোয়ার (৭) নামে এক মাদ্রাসাপড়ুয়া শিশুর মৃত্যু হয়েছে। সে স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্র ছিল। তার বাবা রিক্সাচালক আবুল খায়ের ও মা গার্মেন্টস কর্মী আসমা বেগম। দুই ভাই-বোনের মধ্যে সবার ছোট সে। গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

নিহতের প্রতিবেশী সুজন ও ফোরকান জানান, ঝাউচর এলাকার এক মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্র ছিল হাবীব হোসেন। তারা জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মাদ্রাসার পাশের লাইফ এ্যান্ড কেয়ার নামে একটি ক্লিনিক সংলগ্ন একটি বহুতল ভবনের ৭ তলা থেকে নিচে পড়ে যায় হাবীব হোসেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া জানান, বিকেলে শিশু আবিরের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু ॥ রাজধানীর মহাখালী আমতলী এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মহাখালী আমতলী এলাকায় রেলক্রসিং পার হচ্ছিলেন অজ্ঞাত (২৬) নামে ওই যুবক।