২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চিকিৎসকদের কর্মবিরতি বন্ধের রিটের আদেশ বৃহস্পতিবার

চিকিৎসকদের কর্মবিরতি বন্ধের রিটের আদেশ বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার ॥ যে কোনো পরিস্থিতিতে দেশের সব সরকারি-বেসরকারি হাসপাতালের চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি ডাকার বৈধতার প্রশ্ন তুলে তা বন্ধের নির্দেশনা চেয়ে দায়ের করা রিটের শুনানি শেষ করা হয়েছে।

এ বিষয়ে আদেশ দেয়ার জন্য বৃহস্পতিবার দিন ঠিক করেছেন হাইকোর্ট।বুধবার হাইকোর্টের বিচারপতি জেবিএম হাসান ও বিচারপতি মোহাম্মদ খায়রুল আলমের সমন্বয়ে গঠিত বেঞ্চে আংশিক শুনানি শেষে আদেশের জন্য বৃহস্পতিবার দিন ঠিক করেছেন। আদালতে আজ রিটের পক্ষে শুনানি করেন রিটকারী আইনজীবী অ্যাডভোকেট ড. বশির আহমেদ নিজে।

রিটটি সংশ্লিষ্ট আদালতে দুপুর ১২টার দিকে শুনানির জন্য উপস্থাপন করার পর এর ওপর শুনানির জন্য আইনজীবীকে বিরতির পর আসার জন্য বলেন এবং বেলা ২টায় শুনানি করার সময় নির্ধারণ করেন। বেলা ২টার পর রিটের বিষয়ে শুনানি করতে গেলে রিটটি আবেদনে ভুল থাকায় সেটি সংশোধন করার জন্য আইনজীবীকে বলেন আদালত।

রিটের ভুল সংশোধন করার শুনানি করা হয়। এরপর আদালত মামলাটির বিষয়ে আদেশের জন্য বৃহস্পতিবার দিন ঠিক করেন।এর আগে বুধবার সকালে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করেন সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির (সুপ্রীমকোর্ট বার) সাবেক সম্পাদক অ্যাডভোকেট ড. বশির আহমেদ।