১৭ জুলাই ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে বাস চাপায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের মৃত্যু

সীতাকুন্ডে বাস চাপায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে বাস চাপায় বাড়বকুন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরোদ বরণ নাথ (৮৫) মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। তিনি চট্টগ্রাম উত্তরজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা জজ আদালতের অতিরিক্ত পি পি এডভোকেট ভবতোষ নাথের পিতা। তার গ্রামের বাড়ি বাড়বকুন্ডের দক্ষিণ মাহামুদাবাদ নাথপাড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বারৈয়ারহাটমুখি উত্তরা পরিবহনের যাত্রীবাহি বাস মহাসড়কের বাড়বকু- বাজার এলাকা অতিক্রমকালে রাস্তা পার হওয়া বয়োবৃদ্ধ শিক্ষককে চাপা দেয়। এতে বাস চাপায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। দূর্ঘটনার পর তাকে দ্রুত সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুন্ডের কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদল আলম বলেন,‘দূর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা আটক করেন। আমরা ঘটনাস্থল থেকে বাসটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখার পাশাপাশি নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।