১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুয়াডাঙ্গার দর্শনা ইমিগ্রেশন চেকপোস্টে আটক ২

চুয়াডাঙ্গার দর্শনা ইমিগ্রেশন চেকপোস্টে আটক ২

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ ভারতে পাচারের আগে চুয়াডাঙ্গার দর্শনা ইমিগ্রেশন চেকপোস্টে ২ কেজি ৫৯২ গ্রাম ওজনের অবৈধ স্বর্ণেরবারসহ ২ জন যাত্রী আটক শুল্ক গোয়েন্দার সদস্যরা। আজ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এ স্বর্ণের চালান পাচার হওয়ার আগেই ওগুলো উদ্ধার করা হয়।

আটক যাত্রীরা হলো ঢাকা নবাবগঞ্জ উপজেলার কেন্দামাত্রা গ্রামের কচি মন্ডলের ছেলে দিপক মন্ডল (৪৫) যার পাসপোর্ট নম্বর ইঘ০৯৯৫৯৫০ ও ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কেন্দামাত্রা গ্রামের যোগেশ মল্লিকের ছেলে প্রভাত মল্লিক (৪০) যার পাসপোর্ট নম্বর ইঔ০১৯৯২৯৬।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সেলের উপ-পরিচালক মো. সাইফুর রহমান জানান, গোপনে খবর পেয়ে বুধবার বিকালে তারা দর্শনা ইমিগ্রেশন চেকপোস্টে অভিযান চালায় এ সময় পাসপোর্টধারী দুই যাত্রীকে সন্দেহজনকভাবে আটক করে। পরে সাংবাদিকদের উপস্থিতিতে তাদের শরীর তল্লাশী করে দিপক মন্ডল ও প্রভাত মল্লিকে পরনের জাঞ্জিয়ার ভিতর থেকে ১কেজি করে দুটি ও ছোট ৬টি বার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণের মূল্য ১কোটি ৩০ লাখ টাকা। এছাড়া তাদের ২টি পাসপোর্ট জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা সাজিবুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের ও উদ্ধার করা অবৈধ স্বর্ণ দর্শনা কাস্টমসে জমা করা হয়েছে।