১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভালুকায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ভালুকায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকায় পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। (১০জুলাই) মঙ্গলবার রাতে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তির নাম রিয়ন মিয়া (১৯)। সে উপজেলার কাঠালী গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

থানা সূত্রে জানাযায়, একই এলাকার সুরুজ মিয়া এক দিন পরপর আধা লিটার করে গরুর দুধ ওই স্কুল ছাত্রীর পরিবারের কাছে বিক্রি করে আসছিল এবং সেই দুধ ওই পরিবারকে তিনি তাদের বাড়ীতে দিয়ে আসতেন। গত মঙ্গলবার বিদ্যালয় ছুটির পর ওই স্কুল ছাত্রী বাড়ি ফেরার সময় সুরুজ মিয়ার বখাটে ছেলে রিয়ন বলেন, আজ তোর মা আমাদের বাড়ি থেকে দুধ নিয়ে যেতে বলেছে। এই কথা শুনে স্কুল ছাত্রী রিয়নদের বাড়িতে দুধের জন্য যায়।

এ সময় সুযোগ বুঝে রিয়ন মেয়েটির মুখ চেপে তাদের বাড়ীর একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। স্কুল ছাত্রী বাড়িতে এসে এই ঘটনাটি তাঁর মাকে জানায়। এক পর্যায়ে ঘটনাটি পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে ছড়িয়ে পড়লে তার বাবা মোঃ মফিজ উদ্দিন মেয়েকে নিয়ে ভালুকা মডেল থানায় গিয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ছেলেটিকে গ্রেফতারে আমাদের অভিযান চলছে।