১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রায়পুরে পুলিশ ও ডাকাতের গোলাগুলিতে নিহত ১, আহত ২

রায়পুরে পুলিশ ও ডাকাতের গোলাগুলিতে নিহত ১, আহত ২

নিজস্ব সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে বুধবার ভোররাতে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালে পুলিশ ও ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল নামের পুলিশের তালিকাভুক্ত এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এ ঘটনায় এসআই মোতাহের হোসেন, গোলাম মোস্তফা নামে দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি, ৯রাউন্ড কার্তুস ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত সোহেল রায়পুরের উত্তর দেনায়েতপুর গ্রামের মৃত মুনাফের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকের ৬টি মামলাসহ ১৯টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, লক্ষ্মীপুর সদরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে ১৯ টি মামলার আসামী সোহেল রানাকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়। পরে রাতে তাকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে গুলি চালায়। পুলিশও গুলি চালায়। এসময় তাদের গুলিতে সোহেল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। দুই পুলিশ সদস্য আহত হয়েছে।