১৭ জুলাই ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মির্জাপুরে ৭৫ লিটার চোলাই মদসহ মাদক বিক্রেতা আটক

মির্জাপুরে ৭৫ লিটার চোলাই মদসহ মাদক বিক্রেতা আটক

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে মাদক বিরোধী অভিযানে নগদ টাকা উদ্ধার নিয়ে দুই রকম বক্তব্য পাওয়া গেছে। পুলিশ বলছে ৭৫ লিটার চোলাই মদ, মদ তৈরীর উপকরণ ও নগদ ৫ হাজার ৩শ টাকাসহ আব্দুস ছামাদ নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে । তবে আটককৃত ছামাদের স্ত্রী জানিয়েছেন অভিযানের সময় ছামাদের কাছ থেকে ১ লাখ ৬০ হাজার টাকা নিয়েছে পুলিশ।

বুধবার রাত এগারোটার দিকে মির্জাপুর থানার এসআই সোহেল কদ্দুসের নেতৃত্বে সদরের বাওয়ার কুমারজানী উত্তর পাড়া থেকে রইজ উদ্দিনের ছেলে ছামাদকে (৫০) ৭৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক করে পুলিশ।

পুলিশ জানায়, বাওয়ার কুমারজানী গ্রামের আব্দুস ছামাদ ও কাজল মিয়ার ছেলে মোশারফ হেসেন দীর্ঘদিন ধরে বাড়িতে চোলাই মদ তৈরি করে বিক্রি করে আসছিলেন। গোপন খবরের ভিত্তিতে তাকে আটক করা হয়এ সময় ছামাদের বসত ঘর থেকে প্লাস্টিকের ১০টি কন্টিনার ও সিলভারের দুই পাতিল ভর্তি ৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ছামাদকে আটক করে। এ সময় নগদ ৫ হাজার ৩শ টাকাও উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এদিকে আটককৃত ছামাদের স্ত্রী খোরশেদা জানায়, অভিযানের সময় বসত ঘরের সুকেজে রাখা এক লাখ ৬০ হাজার টাকার পুরোটায় পুলিশ নিয়ে গেছে । পরে পুলিশ রাতেই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ছামাদকে থানায় নিয়ে আসে বলে ছামাদের স্ত্রী জানিয়েছেন।