২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে প্রবাসীর লাশ উদ্ধার ॥ আটক-২

বরিশালে প্রবাসীর লাশ উদ্ধার ॥ আটক-২

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের শিয়ালগুনি গ্রামে প্রবাসী ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে আজ বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ছোট ভাই ও তার স্ত্রীকে আটক করেছে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত শাহ আলম তালুদারের পুত্র প্রবাসী নিজামুদ্দিন তালুকদার (৪০) অতিসম্প্রতি ছুটিতে বাড়িতে আসে। গত একমাস পূর্বে প্রবাসী নিজামুদ্দিনের চার ভরি স্বর্ণালংকার তার ছোট ভাই লিংকন তালুকদার চুরি করে। এনিয়ে দুইভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছে। প্রবাসী নিজামুদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী হেপী বেগম জানান, গত চারদিন পূর্বে তিনি তার বাবার বাড়িতে বেড়াতে যান। বুধবার দুপুর থেকে তার স্বামী নিজামুদ্দিনকে পাওয়া যাচ্ছেনা বলে তাকে খবর দেয়া হয়। খবর পেয়ে তিনি বাড়িতে ফিরে এলাকাবাসীর সহায়তায় খোঁজাখুজি করেও স্বামীর সন্ধান পাননি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে এলাকাবাসী স্থানীয় টেকনিক্যাল কলেজের পার্শ্বের প্রাইমারী স্কুলের ভীমের সাথে নিজামুদ্দিনের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছেন ছোটভাই লিংকন তালুকদার ও তার স্ত্রী পরিকল্পিতভাবে নিজামুদ্দিনকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লিংকন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।