১৭ জুলাই ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে চার নারীসহ পাচঁজনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে চার নারীসহ পাচঁজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে চার নারীসহ পাচঁজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, এদিকে বৃহস্পতিবার সকালে মুগদার দক্ষিণ মাণ্ডায় মৌসুমী আক্তার মিতু (২০) নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে পুলিশ তার নিজ বেডরুমের জানালার গ্রিল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। মুগদা থানার উপ-পরিদর্শক হাসানুজ্জামান জানান, ভোরেরদিকে মিতু নিজ বাসার দ্বিতীয় তলায় জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে বলে ধারনা হচ্ছে। তদন্ত চলছে। মৃত মিতুর বড় ভাই আহম্মদ আলী জানান, মিতু টিকাটুলি সেন্ট্রাল উইমেন মহিলা কলেজে অনার্সে পড়তেন।

এদিকে বুধবার মধ্যরাতে দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় পারিবারিক কলহের জেরে নদী (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, রাত ২টার দিকে দক্ষিণখান ফায়দাবাদ এলাকা থেকে নদী নামে এক গৃহবধূকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে তার স্বামী শাওন মিয়া। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের স্বামী শাওনা মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ফ্যানের সঙ্গে গলায় ওড়ঁনা পেচিঁয়ে আত্মহত্যা করেছে।

অন্যদিকে একই সময় পুরানো ঢাকার জুরাইন রেলগেট এলাকায় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) নামে এক নারী গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অপরদিকে বৃহস্পতিবার দুপুরে পুরানো ঢাকার হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবি সিদ্দিকী (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রুবি হাজারীবাগ বড় মসজিদের পাশে একটি টিনসেড বাড়িতে স্বামী আমিনুল হক সিদ্দিকীসহ দুই সন্তা নিয়ে থাকতেন। মৃতের বড় ভাই মোজ্জামেল সুমন জানান, দুপুর আড়াইটার দিকে বাসার টিনের চালে উঠে ভেজা কাপড় রোদে দিচ্ছিলেন ছোট বোন রুবি। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবি গুরুতর আহত হয়। পরে তাকে সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়িঁর এসআই বাচ্চু মিয়া জানান, বিকেলে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া বুধবার মধ্যরাতে উত্তর মেরুল বাড্ডার একটি বাসায় ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের পরিবার পরিজন জানান, বুধবার রাত ১২টার দিকে বাসায় বাসায় ফ্যানের মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন।

পরে মুমূর্ষু অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ইমাম একটি প্রাইভেট প্রতিষ্ঠানের কর্মকর্তা হিসেবে চাকরি করতেন।