১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে আদালতের কর্মচারীকে মারধর, এসআই ক্লোজড

বরিশালে আদালতের কর্মচারীকে মারধর,  এসআই ক্লোজড

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আদালতের এমএলএসএস আসলাম খানকে পিটিয়ে আহত করার অভিযোগে উপ-পরিদর্শক (এসআই) খালেকুল বাদশাহকে বরিশাল কোতোয়ালী মডেল থানা থেকে ক্লোজড করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক। পুলিশ সূত্রে জানা গেছে, কোতোয়ালী মডেল থানার এসআই খালেকুল বাদশাহ’র বিরুদ্ধে রাতে ডিউটিরত অবস্থায় বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এমএলএসএস আসলাম খানকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ রয়েছে। ওই অভিযোগটির প্রাথমিক সত্যতা পাওয়ার তাকে থানা থেকে ক্লোজড করে লাইনে সংযুক্ত করার নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার মোশারেফ হোসেন।

ওই নির্দেশনা পাওয়ার পরপরই বৃহস্পতিবার দুপুরে তাকে (খালেকুল বাদশা) পুলিশ লাইনে পাঠিয়ে দেয়া হয়েছে। পাশাপাশি মারধরের বিষয়টিরও তদন্ত করা হচ্ছে। তদন্ত করে অভিযুক্ত এসআই’র বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন পুলিশ কমিশনার।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত বারোটার দিকে শহরের ফজলুল হক এ্যাভিনিউ রোড এলাকায় ভাড়াটিয়া মেসের সামনে দাঁড়িয়ে মোবাইল ফোনে পরিবারের সাথে আলাপচারিতা করছিলেন আসলাম খান। তখন এসআই খালেকুল বাদশাহ ও তিন কনস্টেবল এসে তাকে তল্লাশির চেষ্টা করেন। ওইসময় নিজেকে আদালতের এমএলএসএস পরিচয় দিলে ক্ষুব্ধ হয়ে পুলিশ অফিসার তাকে পিটিয়ে রক্তাক্ত করে সড়কে ফেলে রেখে যান। পরেরদিন বুধবার সকালে গুরুত্বর অবস্থায় আসলাম খানকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।