১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা  নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পূর্বকুমারভোগে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শুক্রবার ভোরে ১২ মামলার আসামী মাদক বিক্রেতা মকবুল হোসেন (৩৬) নিহত হয়েছে।

নিহত মকবুল লৌহজংয়ের উত্তর মেদিনীমন্ডল গ্রামের আব্দুল হাকিম মুন্সীর পুত্র।

ঘটনাস্থল থেকে র‌্যাব-১১ একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫শ’ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রি ৪ হাহজার ৬৭৫ টাকা এবং ২টি মোবাইল ফোন জব্দ করে। এই ঘটনায় র‌্যাবের সিপাহি আমিরুল ও নায়েক তাকিউদ্দিন আহত হয়েছেন। তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশটি লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

র‌্যাবের এএসপি মো. মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উক্তস্থানে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে মাদক উদ্ধারে অভিযান চালায়। এই সময় ৫/৬ জন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ১০ মিনিট বন্ধুক যুদ্ধের পর ঘটনাস্থলে মকবুলকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পাশে অস্ত্রসস্ত্র ও মাদক পাওয়া যায়। কয়েক জোড়া স্যান্ডেলও পাওয়া যায়। তবে বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মকবুলকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে। র‌্যাব-১১ জানায় এই সময় ৫০ রাউন্ড গুলি ছুড়ে। লৌহজং থানার এসআই হারুন জানান, লাশের ময়না তদন্তের প্রকিওয়া চলছে।