২০ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাইলস মিস্ত্রির আত্মহত্যা, ভবন থেকে পড়ে মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে এক টাইলস মিস্ত্রি আত্মহত্যা করেছে। রামপুরায় ভবন থেকে পড়ে এক নিরাপত্তারক্ষীর মৃত্যুর হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে দুজনের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার সকালে খিলগাঁও মেরাদিয়া ভূঁইয়াপাড়া এলাকার ২০৪ নম্বর ভবনের নিজ কক্ষ থেকে ইব্রাহিম (৩০) এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা হিরণ মিয়া জানান, ছেলে ইব্রাহিম পেশায় টাইলস মিস্ত্রি ছিলেন। ছয়মাস আগে বিয়ে করে। তিনি জানান, শুক্রবার সকাল ৬টার দিকে খিলগাঁও মেরাদিয়া ভূঁইয়াপাড়া এলাকার নিজের রুমে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন ইব্রাহিম। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে সেখান থেকে নামিয়ে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। তবে কি কারণে ইব্রাহিম আত্মহত্যা করেছে তা জানাতে পারেন নি তিনি।

এদিকে একই সময় রামপুরা বনশ্রীর জে-ব্লকের ৭ নম্বর রোডের ১ নম্বর নিমার্ণাধীন ভবনের ছয়তলা থেকে পড়ে বিল্লাল হোসেন (২৫) নামে এক নিরাপত্তারক্ষীর মৃত্যু হয়েছে। নির্মাণাধীন ওই ভবনের ঠিকাদার আব্দুর রশিদ জানান, ভবনের নিরাপত্তরক্ষী ছিলেন বিল্লাল। সেখানেই থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি জানান, শুক্রবার সকাল ৬টার দিকে বিল্লাল হোসেন নির্মাণাধীন ওই নয়তলা ভবনের ছয়তলায় উঠে মোটর দিয়ে দেয়ালে পানি দেয়ার সময় ভবন থেকে পড়ে যান। ভবনের শ্রমিকরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়।