২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুকে স্মরণ করলেন বিচারকরা

কোর্ট রিপোর্টার ॥ ঢাকায় অবস্থিত জেলা ও দায়রা জজ, মহানগর দায়রা জজ, বিভাগীয় স্পেশাল জজ, বিশেষ জজ, দ্রুত বিচার ট্রাইব্যুনাল, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল, জন নিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল, পরিবেশ আপীল আদালত, সাইবার অপরাধ দমন ট্রাইব্যুনাল, সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনাল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমানের ৪৩ শাহাদাতবার্ষিকী সরকারীভাবে উদযাপন করেছেন।

বুধবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা মহানগর দায়রা জজ আদালত ভবনের জগন্নাথ সোহেল স্মৃতি মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে তারা জাতীয় শোক দিবস পালন করেন।

ঢাকা জেলা ও দায়রা জজ মোঃ হেলাল চৌধুরীর সভাপতিত্বে জাতীয় শোক দিবসের ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগীয় স্পেশাল জজ মিজানুর রহমান খান, ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তাবাচ্ছুম ইসলাম, শহীদুল ইসলাম ফারুক, শরীফ উদ্দিন, বিশেষ জজ আতা উল্লাহ, মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মোঃ সাইফুজ্জামান হিরো, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) জাহিদুল কবির, ঢাকা জেলা জিপি ফকির দোলোয়ার হোসেন ও মেট্রোবারের সভাপতি জাহেদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণীর শতাধিক বিচারক উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ শাহাদাত বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরীও সিনিয়র সহকারী জজ বেগম আফরিন আহমেদ হ্যাপী।

নির্বাচিত সংবাদ