২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

কক্সবাজারে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগকর্মী জিয়াবুল হককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে একদল সন্ত্রাসী জিয়াবুলকে কুপিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

নিহত জিয়াবুলের ছোট ভাই ও মাতরবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সরওয়ার কামাল জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী জিয়াবুল হকের বিভিন্ন ব্যবসা-বাণিজ্য থেকে চাঁদা দাবি করে আসছিল। এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাঁড়িকে কয়েক দফা জানানো হয়।

ইউপি সদস্য সরওয়ার কামাল আরো জানান, গতকাল জিয়াবুল হক ব্যবসার প্রয়োজনে বাংলাবাজার গেলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আশঙ্কাজনক অবস্থায় জিয়াবুলকে চট্টগ্রামে পাঠানো হয়। চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।